সভাপতির বাণী

সভাপতির বানী

        একটি দেশ ও জাতিকে উন্নত করতে অথনৈতিক মুক্তি ও শিক্ষার অতিব প্রয়োজন । এ সূত্র ধরেই শিল্প ও বানিজ্যের উন্নতির মাধ্যমে আল্লার দর্গা প্রায়ই অর্থনৈতিক মুক্তির পথে । এছাড়া বর্তমান মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ রেজাউল হক চৌধুরীর ঐকান্তিক প্রচেষ্টা, অক্লান্ত পরিশ্রম ও আল্লার দর্গা বাসীর সার্বিক সহযোগিতা ও আলহাজ্ব মোঃ নূরুজ্জামান বিশ্বাসের অর্থায়নে যখন ১৯৯৫ সালে নূরুজ্জামান বিশ্বাস কলেজটি প্রতিষ্ঠিত হয় তখন আল্লার দর্গা পরিনত হয় শিক্ষার প্রানকেন্দ্র।
বিজ্ঞানের অগ্রগতি পৃথিবীকে বদলে দিয়েছে । পরিবর্তন এসেছে জীবন চলার পথ ও মতে । তাই প্রাচীন চিন্তাকে অতিক্রম করে নতুন ভাবে ভাবতে হচ্ছে মানুষকে । বাংলাদেশও পিছিয়ে নেই এ ভাবনা থেকে । জাতীর জনক শেখ মুজিবর রহমানের সুযোগ্য উত্তর সূরী গনতন্ত্রের মানষ কন্য, বঙ্গবন্ধু কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সাধনা ও স্বপ্নকে বাস্তবায়িত করতে শপথ নিয়েছেন ডিজিটাল বাংলাশে গড়ার। ডিজিটালাইজেশনের এ যুগে শিক্ষা, শিক্ষার্থী, শিক্ষক ও কর্মচারীদের যুগোপযোগী করতে নূরুজ্জামান বিশ্বাস ডিগ্রী কলেজের এই ডাইনামিক ওয়েব সাইটটি খুলতে পেরে আমি সত্যই আনন্দিত। ডিজিটাল পদ্ধতিতে শিক্ষা প্রদান এবং সংশ্লিষ্ট সকল প্রতিষ্ঠান, কর্মকর্তা, শিক্ষক, কর্মচারীদের মধ্যে ডিজিটাল পদ্ধতিতে সকল প্রকার তথ্য আদান প্রদানের ক্ষেত্রে এ ডাইনামিক ওয়েব সাইটটি বিশেষ ভূমিকা রাখবে।
সর্বোপরি আমাদের এ ওয়েব সাইটটি খোলার পদক্ষেপ ও বাস্তবায়ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নের পদক্ষেপকেই সমর্থন ও সহযোগিতা বলে আমি মনে করি।